Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ August ২০২৩

শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপিত


প্রকাশন তারিখ : 2023-08-05

প্রেস বিজ্ঞপ্তি

চা বোর্ডে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপিত

চট্টগ্রাম; ৫ আগস্ট ২০২৩ খ্রিস্টাব্দ: স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল-এর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আজ (০৫.০৮.২০২৩খ্রি.) বাংলাদেশ চা বোর্ড-এ শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কেটে জন্মদিন উদযাপন, আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান এবং বিশেষ দোয়া মাহফিলসহ দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি বলেন, “শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন বীর মুক্তিযোদ্ধা, তরুণ রাজনীতিবিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক। মাত্র ২৬ বছরের জীবনে শেখ কামাল রাজনীতি, খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে যে অবদান রেখে গেছেন, তা চিরকাল শ্রদ্ধার সঙ্গে স্মরণীয়।”

আলোচনা সভায় বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) মো: কামরুল আমিন, সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, সচিব মোছা: সুমনী আক্তার, উপসচিব মোহাম্মাদ রুহুল আমীনসহ সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।